ইছাখালী কেন্দ্রে কর্মশালার প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত

Youth Group Meeting 09

বাংলাদেশ ফ্রেন্ডশীপ এডুকেশন সোসাইটি (বিএফইএস) কর্তৃক পরিচালিত ইছাখালী আইসিটি এন্ড কমিউনিটি ক্লাইমেট কেয়ার সেন্টার এর উদ্যোগে ০৯ এপ্রিল ২০১৫ ইং বৃহস্পতিবার সকাল ১১.০০ টায় “কর্মশালায় অংশ গ্রহণের প্রস্তুতিমূলক সভা” অনুষ্ঠিত হয়। সভায় সভাপতিত্ব করেন মো: মহিউদ্দিন তালুকদার। এতে রিসোর্স পারসন হিসাবে উপস্থিত ছিলেন সেন্টার ম্যানেজার দ্বিপায়ন সুশীল। সভায় প্রায় ১২ জন সদস্য উপস্থিত ছিলেন।

সেন্টার ম্যানেজার দ্বিপায়ন সুশীল বলেন জলবায়ু পরিবর্তন অনুধাবনে জ্ঞান ব্যবস্থাপনা ও তথ্য প্রযুক্তির ব্যবহার শীর্ষক প্রকল্পের মাধ্যমে ইছাখালী গ্রামের যুবক ও যুবতীদের নিয়ে ইয়ুথ গ্রুপ গঠন করা হয়। ইয়ুথ গ্রুপের সদস্যরা বিগত দিনের বিভিন্ন কার্যক্রমে অংশগ্রহণ করেন। তিনি আগামী কর্মশালার প্রস্তুতি প্রসঙ্গে আরো বলেন উক্ত কর্মশালার মাধ্যমে ইয়ুথ গ্রুপের সদস্যদের দক্ষতা বৃদ্ধি ও ব্লগ লিখার মাধ্যমে অত্র গ্রামের বিভিন্ন সমস্যা তুলে ধরতে পারবে। আগামী কর্মশালায় কম্পিউটার ও ইন্টারনেট নলেজ ডেভেলপমেন্ট সম্পর্কে আলোচনা করা হবে বলে তিনি জানান।

সেখানে আপনাদের বিগত দিনের কার্যক্রম পরিচালনা করতে গিয়ে কি কি সমস্যার সম্মূখীন হতে হয়েছিল তার বিশদ বর্ণনা করতে হবে। কর্মশালায় গ্রুপের লিডার তার নিজের একটি পাওয়ার পয়েন্ট স্লাইড উপস্থাপন করতে হবে এবং কর্মশালায় অংশগ্রহনের জন্য আগামী ১৬ এপ্রিল ২০১৫ তারিখ শুক্রবার বেলা ২ ঘটিকার সময় রওনা হওয়ার আহবান জানান।

এতে আরো বক্তব্য রাখেন দিলীপ কুমার শীল, আমির হোসেন, সোহানুর রহমান, আবদুর রহিম প্রমুখ।